বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৫৯

মাধবপুরে দুস্থদের জন্য বরাদ্দকৃত ১১ বস্তা চাল কালোবাজারে

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে দুস্থ হত দরিদ্র মহিলাদের মধ্যে বিতরণের ভিজিডির ১১ বস্তা চাল কালোবাজারে বিক্রি হয়। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে বাঘাসুরা বাজার জনৈক মাসুক মিয়ার দোকানে অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান ।

স্থানীয় সূত্রে জানা যায়, দোকানদার মাসুক মিয়া সরকারি এ চালগুলো ক্রয় করে তার দোকানে মজুদ করে রাখেন। শনিবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান অভিযান চালিয়ে ১১ বস্তা চাল উদ্ধার করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য কামাল মিয়া জানান, ১১ বস্তা চাল সহকারী কমিশনার (ভূমি) মতিউর রহমান খান জব্দ করে আমার জিম্মায় রেখে গেছেন। এ চালের মধ্যে সিদ্ধ ও আতপ চাল রয়েছে।

বাঘাসুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন জানান, আমি চাল বিতরণে ছিলাম না। কামাল মেম্বার চাল বিতরণের দায়িত্বে ছিল। চালগুলো কিভাবে কালো বাজারে গেল আমার জানা নেই।

সহকারী কমিশনার(ভূমি) মতিউর রহমান খান জানান,  চালগুলো কি ভাবে কালবাজারে গেল তা তদন্ত করে দেখা হবে। মহিলা বিষয়ক কর্মকর্তা কে তদন্ত করতে বলা হয়েছে।

মাধবপুর মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা জানান, দুস্থ নারীদের জন্য বরাদ্দকৃত এ চাল বণ্টনের জন্য চেয়ারম্যানের নামে ডিও ইস্যু করা হয়। কিন্তু এ চাল কিভাবে কালো বাজারে গেল তা এখন বলতে পারছি না। তদন্ত কমিটি করে বিষয়টি দেখা হবে।

আপনার মন্তব্য

আলোচিত