জামালগঞ্জ প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৮

স্বামীর মৃত্যুর সংবাদ শুনে স্ত্রীর ‘আত্মহত্যা’

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামীর মৃত্যুর খবর শুনে আত্মহত্যা করেছে তার অন্তঃসত্ত্বা স্ত্রী মিনতি দাস। সোমবার সকালে নিজ ঘর থেকে মিনতির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এরআগে রোববার দুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান মিনতির স্বামী নিবলু দাস।

জানা যায়, রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে জামালগঞ্জের মসজিদ মার্কেটের তৃতীয় তলায় প্রবাসী লিটন আফিন্দির মালিকানাধীন দোকানকোঠায় থাইগ্লাস লাগাতে গিয়ে নিবলু দাস বিদ্যুৎস্পৃষ্ট হন। সাথে সাথে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিবলু সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার রামপুর গ্রামের সত্যেন্দ্র দাস বেনার ছেলে। তিনি থাইগ্লাস লাগানোর কাজ করতেন।

এদিকে, নিবলুর লাশের ময়নাতদন্তের জন্য তার স্বজনরা রাতভর সুনামগঞ্জ সদর হাসপাতালে ছিলেন। এই ফাঁকে সোমবার  ভোরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মিনতি দাস। তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন।

সকাল ৯টায় জামালগঞ্জ থানা পুলিশ মিনতি দাসের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

চলতি বছরের জুলাই মাসে উপজেলার জেলার রঙ্গিয়ারচর গ্রামের মিনতি দাসের সঙ্গে বিয়ে হয় নিবলু দাস।

নিহত নিবলু দাসের ভাই বাবলু দাস বলেন, স্বামীর লাশ ময়নাতদন্ত না করার অনুরোধ জানিয়েছিলেন মিনতি। মরদেহ দেখার জন্য সারা রাত কান্না করেছেন তিনি। এরপর ভোরের দিকে তিনি আত্মহত্যা করেন।

একই কথা জানিয়েছেন তাদের প্রতিবেশী স্কুল শিক্ষিকা রেনু রানী পালও।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম বলেন, এ ঘটনায় দুটি অপমৃত্যু মামলা হয়েছে। স্বামীর দাহ সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে স্ত্রীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।   

আপনার মন্তব্য

আলোচিত