সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর, ২০১৯ ২১:১৮

‘সরকারি হাসপাতালে কেউ যেন হয়রানির শিকার না হয়’

দিরাই হাসপাতাল পরিদর্শনে সাংসদ ড. জয়া সেনগুপ্তা

সুনামগঞ্জ-২ দিরাই শাল্লার সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেন, হাওর পাড়ের মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে এসে কেউ যেন হয়রানির শিকার না হয় সে দিকে নজর রাখতে হবে। এই সরকারি হাসপাতালকে ৩০ শয্যা থেকে উন্নীত করে ৫০ শয্যা করা হয়েছে এলাকার সাধারণ মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে। দিরাই সরকারি হাসপাতালের চিকিৎসকগণকে সাধারণ মানুষের সেবা নিশ্চিত করতে হবে।  আজকে যেভাবে হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন দেখাচ্ছে আশা করবো এভাবেই যেন সব সময় হাসপাতাল পরিচ্ছন্ন রাখা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে দিরাই সরকারি হাসপাতাল পরিদর্শন কালে ড. জয়া সেনগুপ্তা এসব কথা বলেন। এসময় তিনি সরকারি হাসপাতালে যান এবং  সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। পরে তিনি হাসপাতালের ডাক্তার স্টাফদের সাথে মতবিনিময় করেন।   

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার সুমন রায় চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত)  বিশ্বজিৎ দেব, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, মেডিকেল অফিসার মনি রানী তালুকদার, নাজিয়া মানানুল ইসলাম, ডেন্টাল সার্জন সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাহেল আহমদ, দিরাই অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সালমান মিয়াসহ হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত