দোয়ারাবাজার প্রতিনিধি

০২ অক্টোবর, ২০১৯ ১৮:৪৭

দোয়ারাবাজারে বিএসএফের গুলিতে বাংলাদেশি গরু পাচারকারী আহত

দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)-এর গুলিতে নজরুল ইসলাম (৩৮) নামে এক বাংলাদেশি আহত হয়েছে। বুধবার ভোরে ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশ আসার পথে ভারতের অভ্যন্তরে রংলাই(মডং) এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় বিএসএফ সদস্যরা বাংলাদেশী গরু পাচারকারীদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

স্থানীয়  সূত্রে জানা যায়, নজরুল ইসলামসহ ৩ জন গরু চোরাকারবারী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতের রংলাই(মডং) এলাকায় প্রবেশ করে বুধবার ভোরে ১০ টি গরু নিয়ে বাংলাদেশ সীমান্ত পার হওয়ার সময় বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে নজরুল ইসলাম এর মাথায়, পিঠে  ও পায়ে গুলিবিদ্ধ হয় এবং অন্য দুইজন পালিয়ে যায়। আহত নজরুল দৌড়ে বাংলাদেশে প্রবেশ করে। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে আত্মগুপনে সিলেটের কোন হাসপাতালে ভর্তি করার উদ্দ্যেশ্যে রওয়ানা দিয়েছে। আহত নজরুল ইসলাম উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের আবুল হাশেমের পুত্র।

এ ব্যাপারে ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে থাকে দেখার জন্য গিয়েছিলাম তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে শুনেছি তার মাথায়, পিঠে ও পায়ে গুলি লেগেছে। সে বর্তমানে এলাকায় নাই।

আপনার মন্তব্য

আলোচিত