মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৯ ২১:৫১

‘প্রতিবন্ধীরা সুস্থ সবল মানুষের মত সর্বস্থানে সুনাম অর্জন করছেন’

সিসিকের মেয়রের গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন পরিদর্শন

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রতিবন্ধী শিক্ষার্থীরা আমাদের আপনজন, সম্পদ। তাদেরকে প্রতিষ্ঠিত ও মানব সম্পদে রূপান্তর করতে সবসময় সাহায্য সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। প্রতিবন্ধীরা সুস্থ-সবল মানুষের মত সর্বস্থানে সুনাম অর্জন অব্যাহত রেখেছে। এতে দেশ-জাতির ভাবমূর্তি বিশ্বদরবারে উজ্জ্বল হচ্ছে। তারই ধারাবাহিকতায় গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশনের প্রতিবন্ধী শিক্ষার্থী বিভিন্ন ক্ষেত্রে সফলতার স্বাক্ষর রেখে যাচ্ছে। তিনি সফলতার ধারা অব্যাহত রাখার আহবান জানান।

রোববার (৬ অক্টোবর) বিকালে মেয়র আরিফ সিলেট নগরীর জিন্দাবাজারস্থ গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ)’র কার্যালয় পরিদর্শন কালে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

জিডিএফ’র প্রতিবন্ধী শিক্ষার্থী কামরান হোসেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মঞ্চ কুড়ি পদক অনুষ্ঠানে সিলেট জেলা মধ্যে ক্ষমতা সম্পন্ন হিসেবে মঞ্চ কুড়ি পদক লাভ ও শিক্ষার্থী রুকসানা বেগম এবং সমির রঞ্জন বিশ্বাস বাংলাদেশ টেলিভিশনে অডিশন দেয়ায় তাদেরকে ধন্যবাদ জানাতে মেয়র আরিফ জিডিএফ’র কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জিডিএফ’র নির্বাহী পরিচালক মো. বায়জিদ খান, ব্যবস্থাপক স্বপন মাহমুদ, হিসাব রক্ষক নমিতা রাণী দে, শিক্ষক সাবিনা ইয়াসমিন ও জিডিএফ’র কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ সময় মেয়র দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী কয়েছ মিয়ার কুরআন তেলাওয়াত শোনে মুগ্ধ হন এবং ৩০ পারা কুরআন শরীফ মুখস্থ করা পরামর্শ দেন। অনার্স পরীক্ষা শেষে কয়েছকে চাকুরী প্রদানের আশ্বাস প্রদান করে মেয়র বলেন, জিডিএফ’র প্রতিবন্ধী শিক্ষার্থীদের কল্যাণে সিটি করপোরেশন ও আমার ব্যক্তি সহযোগিতা অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত