নবীগঞ্জ প্রতিনিধি

০৭ অক্টোবর, ২০১৯ ১৭:১৩

নবীগঞ্জে পূজা মণ্ডপে বিশৃঙ্খলার দায়ে তিন যুবককে কারাদণ্ড

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারে দুর্গাপূজা মণ্ডপ এলাকায় বিশৃঙ্খলা ও মেয়েদের উত্যক্ত করার দায়ে তিন বখাটেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ-বিন হাসানের কার্যালয়ে বখাটেদের হাজির করা হলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের সাজন মিয়া (৩৬), আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের আলম মিয়ার পুত্র রুবেল মিয়া (২০), আউশকান্দি এলাকার নেপাল সরকারের পুত্র অলক সরকার (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে উপজেলার আউশকান্দি ইউনিয়নের হীরাগঞ্জ বাজারের নিকটবর্তী মিঠাপুর গ্রামে শ্রী শ্রী ভৈরবান্দ মহাশক্তি দেবালয় দুর্গাপূজা মণ্ডপে কিছু মেয়ে পূজা দেখতে আসে। এসময় হীরাগঞ্জ বাজারের রাস্তায় বখাটে সাজন, রুবেল ও অলক মেয়েদেরকে দেখে বিভিন্ন অশ্লীল ভাষায় মন্তব্য এবং উত্যক্ত করে ও পূজা মণ্ডপে বিশৃঙ্খলা সৃষ্টি করে । ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন বখাটেদের আটক করে রাখেন। খবর পেয়ে আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিবুর রহমান হারুন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন।

পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার এসআই কাওছার আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ইউপি চেয়ারম্যান বখাটেদের পুলিশের কাছে হস্তান্তর করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ-বিন হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে জানান ,তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত