সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০৭ অক্টোবর, ২০১৯ ১৯:১৪

বিশ্বনাথে চুরি হওয়া মোটরসাইকেল জৈন্তাপুর থেকে উদ্ধার

দুই চোর কারাগারে

সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুই মাস পর জৈন্তাপুর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। সেইসাথে জৈন্তাপুর থানা পুলিশের সহযোগিতায় আনিছুল হক নাইম (২৬) ও মুহিবুর রহমান মুহিব (২৩) নামে দুই চোরকেও গ্রেপ্তার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আগেরদিন রোববার (৬ অক্টোবর) দুপুরে মোটরসাইকেলসহ ওই দুই চোরকে জৈন্তাপুর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

নাইম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের ছেলে। আর মুহবি জৈন্তাপুর থানার কেন্দ্রীয় মৌজার মৃত আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের গত ৮ আগস্ট বিশ্বনাথ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের গ্রামের বাড়ি জানাইয়ার বাড়ি থেকে তার ডিসকভারি মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এঘটনায় তিনি বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং ১০)। আর ওই মামলায় মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মোটরসাইকেল চোর সিন্ডিকেটদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে জানিয়ে থানার ওসি শামীম মুসা বলেন, বিশ্বনাথ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য থানার একটি টিম বিভিন্ন ভাবে বৃহত্তর সিলেটে কাজ করছিল। অবশেষে এ উপজেলা থেকে চুরি হওয়ার আওয়ামী লীগ নেতার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত