মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০৯ অক্টোবর, ২০১৯ ১৮:০৪

মেয়র আরিফের বিরুদ্ধে হুমকি প্রদানের অভিযোগে জিডি

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে হুমকি প্রদানের অভিযোগ এনে থানায় সাধারণ ডায়রি (জিডি) এহছানুল হক তাহের নামের এক ব্যবসায়ী। তাহের গত সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

তবে হুমকি প্রদানের অভিযোগ অস্বীকার করেছেন মেয়র আরিফুল হক। তিনি বলেন, এটি উন্নয়নবিরোধী একটি গোষ্ঠির ষড়যন্ত্র। তবে কোনো ষড়যন্ত্রই সিলেটের উন্নয়ন ঠেকাতে পারবে না।

তাহের জিডিতে উল্লেখ করেছেন, ‘মঙ্গলবার (৮ অক্টোবর) আনুমানিক বিকাল ৫টায় জিন্দাবাজারে লতিফ সেন্টারের সম্মুখের ডান পার্শ্বে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে ড্রেন খননের লক্ষ্যে জায়গা নির্ধারণের বিষয়ে আলাপকালে পরিকল্পনা প্রণয়নের কপি চাওয়ায় তিনি আমার উপর ক্ষিপ্ত হন।

ক্ষিপ্ত হয়ে মারমুখী অবস্থায় হুমকি প্রদান করে বলেন, “দোকান ভাঙ্গবো পারলে আটকাও”। এমতাবস্থায় আমি এবং আমার ব্যবসা প্রতিষ্ঠান পাশাপাশি আমার মৌরশী সত্ত্বের দোকান রক্ষা ও আমার নিজের নিরাপত্তা বিধানের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি।’

তাহের নগরীর জল্লারপারের হক মঞ্জিলের ফজলুর হক তানু মিয়ার ছেলে। নগরীর জিন্দাবাজার পয়েন্টে তার মালিকানাধীন একটি লাইব্রেরি ও স্টেশনারি দোকান রয়েছে।

সম্প্রতি এই সড়ক সম্প্রসারণের কাজ করছে সিটি করপোরেশন। ফলে ভাঙ্গা পড়ছে সড়কের পাশ্ববর্তী বিভিন্ন স্থাপনা।

আপনার মন্তব্য

আলোচিত