সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

১০ অক্টোবর, ২০১৯ ২১:৩৮

ফেঞ্চুগঞ্জে ইউএনওকে বিদায় সংবর্ধনা

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে সংবর্ধনা সভা ও বরণ অনুষ্ঠান করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  নুরুল ইসলাম। হোসাইন আহমেদ বিপ্লবের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদায়ী ইউএনও জসীম উদ্দিন, নবাগত ইউএনও এ.এস.এম জাহিদুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভারপ্রাপ্ত) সুমন চন্দ্র দাশ, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ,  আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বদরুদ্দোজা, ছুফিয়ানুল করিম চৌধুরী, আহমেদ জিলু, শিক্ষক মাওলানা হারুনুর রশীদ ও সাংবাদিক মামুনুর রশীদ প্রমুখ।

সভা শেষে বিদায়ী ইউএনওকে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব, কর্মচারীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। নবাগত ইউএনওকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত