ছাতক প্রতিনিধি

১৩ অক্টোবর, ২০১৯ ১৪:১৪

ছাতকে আন্তর্জাতিক দুর্যোগ দিবসে র‍্যালি ও আলোচনা

ছাতকে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, দুর্যোগ সহনীয় গৃহের উদ্বোধন, ফায়ার সার্ভিসের মহড়া ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় ও ছাতক উপজেলা প্রশাসনের আয়োজনে শহরে র‍্যালি শেষে উপজেলা অডিটোরিয়ামে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাপস শীলের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীবের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাজিব চক্রবর্তী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, ওসি অপারেশন কাজী গোলাম মোস্তফা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা জাকির আহমদ, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান, সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, শিক্ষক নিত্যরঞ্জন দাস।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব রহমান। অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলাওয়াত করেন, ইমাদ উদ্দিন মানিক।

সভা ও র‍্যালিতে, কর্মকর্তা, সাংবাদিক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত