জকিগঞ্জ প্রতিনিধি

১৫ অক্টোবর, ২০১৯ ২০:১৮

জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ, আটক ১

জকিগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মঙ্গলবার একজনকে আটক করেছে পুলিশ। আটক কাওসার আহমদ নালুরচক গ্রামের আব্দুস সালামের ছেলে। সোমবার স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী বিদ্যালয় ছুটি শেষে বাড়ি ফেরার পথে ধর্ষিত হয় বলৈ অভিযোগ পাওয়া গেছে।

ওই বিদ্যালয়ের শিক্ষকরা জানান, ছুটির পর অন্যান্য ছাত্রীদের সাথে টমটম যোগে বাড়ি ফিরছিলো কাওসার। অন্যান্যরা ছাত্রীরা রাস্তায় নেমে  গেলে ঐ ছাত্রীকে একা পেয়ে গাড়ী চালক সোনারগ্রামের মৃত কালা মিয়ার ছেলে নাজিম আহমদ (২২) ও তার সহযোগী নালুচক গ্রামের আব্দুস সালামের ছেলে কাওসার আহমদ (২১) ছাত্রীটিকে পূর্ব মজলি এলাকার মিনু মিয়ার বাড়ির পাশে ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষন করে।

মেয়েটির চিৎকার শুনে মিনু মিয়া এসে স্কুল ছাত্রীকে উদ্ধার করে অভিভাবকের মাধ্যমে জকিগঞ্জ সরকারি হাসপাতালে পাঠান। পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ওসিসি বিভাগে ভর্তি করা হয়েছে। ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম জানান, বিদ্যালয় ছুটির পর বাড়ী যাওয়ার পথে টমটম চালক ও তার সহযোগীরা তাকে গণধর্ষণ করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি প্রধান শিক্ষক কুতুব উদ্দিন পৈশাচিক এ বর্বর ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন। এ ধরনের ঘটনা উদ্বেগজনকভাবে বৃদ্ধি পেয়েছে। তিনি এ সকল ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন, যাতে শিক্ষার্থীরা বিদ্যালয়ে যাতায়াতে এমন ঘটনার শিকার না হয়।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে কাওসার আহমদকে বীরশ্রী ইউনিয়নের বড়পাথর গ্রামে তার খালার বাড়ী থেকে আটক করেছে ও এ কাজে ব্যবহৃত টমটমটিও উদ্ধার করেছে। অভিযোগ পেলে নিয়মিত মামলা গ্রহণ করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত