শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

১৯ অক্টোবর, ২০১৯ ০৯:৩৮

তুহিনের বাড়িতে ডিআইজি কামরুল আহসান

সুনামগঞ্জের দিরাইয়ের কেজাউড়া গ্রামে নৃশংসভাবে খুন হওয়া নিষ্পাপ শিশু তুহিনের বাড়ি পরিদর্শন ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান পিপিএম (বার)।

শুক্রবার বিকেলে তিনি তুহিনের বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে মতবিনিময়কালে ডিআইজি কামরুল আহসান বলেন, আমার ২৯ বছরের এই দীর্ঘ চাকরি জীবনের এ রকম নৃশংস হত্যাকাণ্ড ঘটতে দেখেনি। এরকম ঘটনা কোন মানুষ ঘটাতে পারে না। একটি শিশুকে নির্মমভাবে হত্যা দেশবাসীর মনে দাগ কেটেছে। এরকম আর কোন ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, সকল প্রকার অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং জোরদার করতে হবে, এ গ্রামের শিক্ষার হার খুবই কম, সরকার লেখাপড়ার সকল খরচ বহন করছে। কেজাউড়া গ্রামের মানুষের তাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে কাজ করতে হবে। এ গ্রামের সকল বিরোধ মীমাংসায় কমিউনিটি পুলিশিং এলাকার সকলের সহযোগিতা নিয়ে কাজ করবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিআইজি কামরুল আহসান বলেন, পুলিশ তুহিন হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ইতিমধ্যে সনাক্ত করেছে, শীগ্রই অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশ রিপোর্ট দাখিল করবে, হত্যার সাথে জড়িত কোন অপরাধীই রেহাই পাবে না।

এসময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র,সিলেট রেঞ্জ অফিসের পুলিশ সুপার নুরুল ইসলাম, সুনামগঞ্জ জেলার (ভারপ্রাপ্ত) পুলিশ সুপার মিজানুর রহমান সহ পুলিশ কর্মকর্তারা।

আপনার মন্তব্য

আলোচিত