সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ অক্টোবর, ২০১৯ ১০:১৯

ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় মারধরের শিকার জেলে দম্পতি

আহত জেলে

সুনামগঞ্জের তাহিরপুরে ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় এক বখাটে যুবকের হাতে সুবিধাবঞ্চিত পরিবারের জেলে দম্পতি মারধরের শিকার হয়েছেন।

শুক্রবার (১৮অক্টোবর) মধ্যরাতে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের হাওর তীরবর্তী নয়াবন্দ গ্রামে (মাদ্রাসাহাঁটি) এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্তের নাম- জাকারিয়া হোসেন (২২); সে উপজেলার নয়াবন্দ (মাদ্রাসা হাঁটি) গ্রামের কয়লা ব্যবসায়ী বাবুল মিয়ার ছেলে।

ভিকটিম দম্পতি ও গ্রামের প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার নয়াবন্দ (মাদ্রাসা হাঁটি) গ্রামের সুবিধাবঞ্চিত পরিবারের জেলে তিন সন্তানের জননী স্ত্রীকে বাড়িতে রেখে শুক্রবার রাতে হাওরে মাছ ধরতে যান। এই সুযোগে একই গ্রামের বখাটে যুবক জাকারিয়া ওই জেলের বসতঘরের দরজা খুলে রাত অনুমান সাড়ে ১২টার দিকে জেলের স্ত্রী তিন সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। জেলের স্ত্রী ধর্ষণের বাধা দিয়ে চিৎকার করতে থাকলে আশপাশের বসত বাড়ির প্রতিবেশীরা জেগে ওঠে ঘটনাস্থলে পৌছলে জাকারিয়া কৌশলে সটকে পড়েন।

এদিকে, মাছ ধরা শেষে বাড়ি ফিরে প্রতিবেশী ও স্ত্রীর নিকট জাকারিয়ার ধর্ষণ চেষ্টার ঘটনা জেনে সুবিধাবঞ্চিত জেলে প্রতিবাদ করায় উল্টো বখাটে জাকারিয়া কাঠের রোল ও বাঁশ দিয়ে জেলে দম্পতিকে বসতঘরের দরজার সামনেই পিঠিয়ে আহত করে গ্রামছাড়া করার হুমকি দেয়।

এ ব্যাপারে অভিযুক্ত জাকারিয়ার বক্তব্য জানতে মুঠোফোনে কল করা হলে সে প্রথমে ঘটনা অস্বীকার করলেও এক পর্যায়ে বলে আমি সিগারেট খাওয়ার করার জন্য দিয়াশলাই আনতে প্রতিবেশী নারীর ঘরের ভেতর গেলে ওই নারী আমাকে চর থাপ্পড় মেরে লাঞ্ছিত করে।

উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ (নারী) গ্রামের বাসিন্দা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ধর্ষণ চেষ্টার প্রতিবাদ করায় আমাদের সামনেই বখাটে জাকারিয়া অসহায় ও নিরীহ জেলে দম্পতিকে বসতঘরের দরজার সামনে ফেলে কাঠের রোল ও বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে ফেলে যাওয়ার সময় এ দম্পতিকে শিশু সন্তানাদিসহ গ্রামছাড়া করার হুমকি দিয়ে যায়।

শ্রীপুর ইউপি চেয়ারম্যান ও নয়াবন্দ গ্রামের বাসিন্দা আলহাজ্ব খসরুল আলমের নিকট ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, গ্রামবাসী ও ভিকটিম দম্পতি ঘটনাটি আমাকে তাৎক্ষণিকভাবে অবহিত করলে আমি তাদেরকে থানায় আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি।

আপনার মন্তব্য

আলোচিত