শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১৯ অক্টোবর, ২০১৯ ২২:৩৬

এমপি হয়ে প্রথমবারের মতো সিলেট আসছেন সাদ এরশাদ

হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করতে দ্বিতীয়বারের মতো সিলেটে আসছেন রংপুর-৩ আসনের এমপি ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের পুত্র সাদ এরশাদ।

জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যানের পুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ আগামীকাল রোববার (২০ অক্টোবর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বেলা ১১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে সহধর্মিনীসহ এসে পৌঁছানোর কথা রয়েছে।

এদিন বিমানবন্দর পৌঁছে তিনি সরাসরি হযরত শাহজালাল (রহ.) ও পরে হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করার কথা রয়েছে। দুই মাজার মাজার জিয়ারত শেষে তিনি সিলেট সার্কিট হাউসে বিশ্রাম নেবেন।  পরে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন তিনি।

সিলেট জেলা জাতীয় পার্টির সদস্যসচিব ওসমান আলী সিলেটটুটডে২৪কে এ তথ্য নিশ্চিত করেন।

জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ারম্যানের মৃত্যুর পর খালি হওয়া রংপুর-৩ আসনে উপ নির্বাচনে নির্বাচিত হওয়ার পর সাদ এরশাদের এটিই সিলেট প্রথম সফর। তবে উপ নির্বাচনের আগে গত ১৪ সেপ্টেম্বর এরশাদ পুত্র হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করতে সিলেটে এসেছিলেন।

এবার সাদ এরশাদের সফর সঙ্গী হিসেবে জাতীয় পার্টির সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ নুরুল ইসলাম ওমর, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য ফয়সল চিশতীসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত