বানিয়াচং প্রতিনিধি

২৩ অক্টোবর, ২০১৯ ২৩:১২

বানিয়াচংয়ে অপরাধ দমনে পুলিশের মতবিনিময়

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম বলেছেন, সমাজ থেকে সব ধরণের অন্যায়-অপরাধ দমন করতে অগ্রণী ভূমিকা রাখতে পারেন শ্রদ্ধেয় আলেম-ওলামাগণ। আলেম-ওলামাসহ সচেতমহল ভূমিকা রাখলে পুলিশের জন্য অপরাধ দমন করা সহজ হয়ে উঠে।

বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টায় বানিয়াচং ভারপ্রাপ্ত কর্মকর্তার অফিস রুমে মাদক, জুয়া, চুরি-ডাকাতি, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ দাঙ্গা-হাঙ্গামা প্রতিরোধের আলেমদের সাথে মতবিনিময়কালে এ কথাগুলো বলেন।

এ সময় আলেমগণও আইন শৃঙ্খলা রক্ষায় সব ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং বানিয়াচংয়ে যাতে করে ওরসের নামে মদ-গাজা ও অর্ধনগ্ন নারী দ্বারা অশ্লীল গানের আসর বসার অনুমতি না দেওয়া হয় সে ক্ষেত্রে প্রশাসনকেও অনুরোধ করেন তারা।

এএসপি শেখ মোহাম্মদ সেলিম আরও বলেন, সবাই একসাথে কাজ করলে এই সমাজ থেকে সবধরনের অপরাধ নির্মূল করা সম্ভব। তাই আমরা যার যার জায়গা থেকে অপরাধ দমনে যথেষ্ট পরিমাণের সাহায্য সহযোগিতা কামনা করছি। যারা মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে জড়িত রয়েছে তাদের বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। পুলিশ জনগণকে সেবা দিতে আন্তরিক রয়েছে।

মতবিনিময়কালে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত, ১নং ইউপির চেয়ারম্যান গিয়াস উদ্দিন, মাওলানা আব্দুল বাছিত আজাদ, মুফতি আতাউর রহমান, মাওলানা শায়খ মখলিছুর রহমান, হাজী ফরিদ উল্লাহ, মাওলানা আব্দুল ওলি, মাওলানা আব্দুল ওয়াদুদ, মাওলানা গোলাম কাদির, মাওলানা মশিউর রহমান, মাওলানা রওশন ইজদানী, সাংবাদিক ইমদাদুল হোসেন খান, রায়হান উদ্দিন সুমন, মখলিছ মিয়া, শিব্বির আহমেদ আরজুসহ বানিয়াচংয়ে শীর্ষস্থানীয় আলেমগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত