তাহিরপুর প্রতিনিধি

০৬ নভেম্বর, ২০১৯ ১৭:৫৮

তাহিরপুরে চিকিৎসককে মারধরের প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসককে সন্ত্রাসী হামলার প্রতিবাদে কর্মবিরতি,মানববন্ধন ও প্রতিবাদ সভা করে হাসপাতালে কর্মরত চিকিৎসক ও স্টাফরা।

বুধবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে উক্ত ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করা হয়। এসময় সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত  স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে কর্মবিরতি পালন করা হয়।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ফয়েজ আহমদ জানান, মঙ্গলবার রাত ১০টায় ভর্তিকৃত রোগীর চিকিৎসাকে কেন্দ্র করে প্রথমে নৈশপ্রহরী নাঈম চৌধুরীকে মারধর করে পরবর্তীতে তিনি ফেরাতে গেলে তাকেও ধারালো চাকু দিয়ে আঘাত করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মৃত্যুঞ্জয় রায়, ডা. সুমন বর্মন, ডা. বেলায়েত হোসেন রুমি, ডা. সুমন বর্মন, সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার, মিজানুর রহমান প্রমূখ।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন(বিএমএ)সুনামগঞ্জ এর সভাপতি ডা. আব্দুল হাকিম বলেন, হাসপাতালে কর্মরত চিকিৎসককে বহিরাগত সন্ত্রসীরা মারধরে আহত করা খুবই দুঃখজনক। আমি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। দোষীদের শাস্তির দাবী করে বিএমএর পক্ষ থেকে আমরা একটি বিবৃতি দিচ্ছি।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত