নিজস্ব প্রতিবেদক

১৪ নভেম্বর, ২০১৯ ২১:২৮

পিয়াল কোথায়?

৮ দিন আগে সিলেট নগরীর বাসা থেকে নিখোঁজ হয় স্কুল ছাত্র অঞ্জনাভ শ্যাম পিয়াল (১৫)। আটদিনেও তার সন্ধান পায়নি পরিবার। পুলিশও পিয়ালকে খোঁজে বের করতে পারেনি। পিয়ালকে খুঁজে বের করতে চেষ্টা চলছে জানিয়ে পুলিশ কর্মকর্তা বলছেন, তার কোনো ক্লু পাওয়া যাচ্ছে না।

গত ৬ নভেম্বর সিলেট নগরীর চালিবন্দর এলাকার বাসা থেকে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র অঞ্জনাভ শ্যাম পিয়াল (১৫) নিখোঁজ হয়।

পিয়ালের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, এসএসসি প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল খারাপ হওয়া নিয়ে প্রায় ২ মাস আগে পিয়ালের বাবা, মা তাকে শাসন করেন। এরপর সে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করে। নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণার আগের দিন বুধবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার পর থেকে তাকে খুঁজে পায়নি তার পরিবার। পাড়া, প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় ৭ নভেম্বর থানায় সাধারণ ডায়েরি করেন পিয়ালের বাবা অ্যাডভোকেট অরুপ শ্যাম বাপ্পী। সিলেট কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৫০৮, ০৭/১১/১৯) তবে এখন পর্যন্ত তাকে খোঁজে পাওয়া কোনো ক্লু না পাওয়ায় উদগ্রীব হয়ে পড়েছে তার পরিবারের সদস্যরা।

নিখোঁজ পিয়ালের বাবা অ্যাডভোকেট অরুপ শ্যাম বাপ্পী বলেন, পিয়ালকে খোঁজার মত কোনো ক্লু পাচ্ছি না। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি প্রায় শেষ পর্যায়ে। বুঝতেছি না কি করবো।

তিনি বলেন, এসএসসি পরীক্ষার প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল খারাপ হওয়া পিয়াল একটু বকাঝকা করেছিলাম। কিন্তু সেটা প্রায় ২ মাস আগে। কিন্তু নির্বাচনী পরীক্ষার রেজাল্টের আগের দিন রাতে সে নিখোঁজ হয়। পুলিশ ও সার্বিক সহযোগিতা করছে। কোতোয়ালী থানার এসি নির্মল বাবু অনেক সহযোগিতা করছেন পিয়ালকে খোঁজার ব্যাপারে। এখন ও যেন ভালোভাবে ফিরে আসে সেই আশায় আছি।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী বলেন, পিয়ালকে খোঁজার ব্যাপারে আমরা তৎপর রয়েছি। সে তার কোনো বন্ধু-বান্ধব বা আত্মীয়-স্বজনের সাথেও কোনো ধরনের যোগাযোগ করছে না। তাই এখন পর্যন্ত কোনো ক্লু পাওয়া যাচ্ছে না। আমরা তারপরও চেষ্টা করছি। মাত্র ১৫ বছরের ছেলে তাই তার বাবা, মাও অনেক দুশ্চিন্তা করছেন।

উল্লেখ্য, নিখোঁজ অঞ্জনাভ শ্যাম পিয়ালের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা। দেহ মোটা আকৃতির এবং সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। নিখোঁজের সময় তার পরনে ছিল পেস্ট কালারের গেঞ্জি, জিনসের প্যান্ট ও পায়ে নীল রংয়ের জুতা।

কেউ তার সন্ধান পেলে পিয়ালের বাবা অরূপ শ্যাম বাপ্পীর মোবাইলে (০১৭১১-৮১৩৮৪৬) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

আপনার মন্তব্য

আলোচিত