বিশ্বনাথ প্রতিনিধি

১৫ নভেম্বর, ২০১৯ ২৩:৫৮

বিশ্বনাথে ১৪৪ ধারা ভঙ্গ করে হামলা, মা-ছেলে আহত

সিলেটের বিশ্বনাথ উপজেলার ছোট দিঘলী গ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে প্রতিপক্ষের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে প্রতিপক্ষের হামলায় স্থানীয় ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম (৪০) ও তার ছেলে দিনমজুর ফুরকান আলী (২২) আহত হয়েছেন। শুক্রবার বিকেলে ছোট দিঘলীর ছিদ্দেক আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে বিশ্বনাথ থানা পুলিশের এসআই পরিমল চন্দ্র শীল আদালতের নির্দেশ মোতাবেক ছিদ্দেক আলীর বাড়িতে গিয়ে ১৪৪ ধারা জারি করেন। এসময় তিনি ছিদ্দেক আলী ও তার প্রতিপক্ষ একই বাড়ির বাসিন্দা মনফর আলী ও ইদ্রিছ আলীকে দাঙ্গা হাঙ্গামা থেকে বিরত থাকতে সতর্ক করেন। কিন্তু ১৪৪ ধারা জারি করা হলেও একদিনের মাথায় আদালাতের নিষেধাজ্ঞা অমান্য করে ছিদ্দেক আলীর স্ত্রীর উপর হামলা করেন প্রতিপক্ষের ইদ্রিছ আলীর ছেলে সুহেল আলী (২৫)। এসময় তাদের বসত ঘরের বেড়াও ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ করেছেন ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম।

জানা গেছে, একই বাড়িতে বসবাসকারী ছিদ্দেক আলী, মৃত ছোয়াব আলী ও মনফর আলী তারা তিনজনই আপন ভাই। অন্যদিকে  ছিদ্দেক আলীর চাচাতো ভাই ইদ্রিছ আলী (৫৫) ছিদ্দেক আলীর রাস্তা বন্ধ করে তার ঘরের সামনে পাকা একটি দালান তৈরী করছেন। রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় ছিদ্দেক আলীর স্ত্রী পারুল বেগম বাদী হয়ে গত ১০ নভেম্বর রোববার সিলেটের অতিরিক্ত জেলা হামিক আদালতে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত করেন মনফর আলী (৫০), তার ছেলে ছাদেক মিয়া (২০), মৃত ছোয়াব আলীর ছেলে আনহার আলী (৩০), ইদ্রিছ আলী (৬০), তার ছেলে লায়েক আলী (৩০), সুহেল আলীকে (২৫)। আর ওই মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশে তাদের বাড়িতে ১৪৪ ধারা জারি করা হয়।

এ ব্যাপারে থানার এসাই পরিমল শীল বলেন, বৃহস্পতিবার তিনি ওই বাড়িতে গিয়ে ১৪৪ ধারা জারি করেছেন।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেছেন, হামলার ঘটনায় মামলা দেওয়া হলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত