গোয়াইনঘাট প্রতিনিধি

১৬ নভেম্বর, ২০১৯ ০০:৩২

নিখোঁজের ৪ মাস পর পিয়াইন নদে ভেসে ওঠলো যুবকের লাশ

সিলেটের গোয়াইনঘাটে ৩নং পুর্ব জাফলং ইউনিয়নের নয়াগাঙ্গেরপার গ্রামে নিখোঁজের ৪ মাস পর ভেসে ওঠেছে এক যুবকের লাশ। নিহত যুবকের নাম হোসেন মিয়া (২৮)। তিনি স্থানীয় নয়াগাঙ্গেরপার গ্রামের আব্দুল গণি মিয়ার ছেলে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় পিয়াইন নদীর মুমিনপুর এলাকায় তার লাশটি ভেসে ওঠে। এসময় স্থানীয়রা থানা পুলিকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ এবং পারিবারিক সুত্রে জানা যায়, চলতি বছরের ১০ জুলাই রাত ১১টায় সে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে হোসেন মিয়া পিয়াইন নদীর জাফলং এলাকা হতে তলিয়ে যান। পরিবারের সদস্য ও নিকটাত্মীয়রা বহু খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাননি। দীর্ঘ ৪ মাস পর অবশেষে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় পিয়াইন নদীর মুমিনপুর এলাকায় তার লাশ ভেসে ওঠলে স্থানীয়রা পুলিশে খবর দিলে থানা পুলিশের এসআই মুহিবুর রহমানসহ পুলিশ সদস্যরা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, পিয়াইন নদীতে ভেসে ওঠা লাশের খবর পেয়ে পুলিশ পাটিয়ে লাশটি উদ্ধার করি এবং ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত