ছাতক প্রতিনিধি

১৮ নভেম্বর, ২০১৯ ১৭:০১

এমপি মানিককে নিয়ে কটূক্তির অভিযোগে ছাতকে বিক্ষোভ

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিককে নিয়ে কটূক্তি ও তার বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ এনে ছাতকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে পৌর শহরের মন্ডলীভোগ এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান গয়াছ আহমেদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, আব্দুল মছব্বির, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, আজিজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, আবু সাদাত মো. লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইউপি চেয়ারম্যান সায়েস্তা মিয়া, আব্দুল অদুদ, মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, মোজাহিদ আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, আওয়ামী লীগ নেতা চান মিয়া চৌধুরী, মুক্তিযোদ্ধা আনোয়ার রহমান তোতা মিয়া, আফজাল হোসেন, মোশাহীদ আলী, আফতাব উদ্দিন, আব্দুল আউয়াল, শামসুজ্জামান রাজা, অ্যাডভোকেট শামছুর রহমান, জোয়াদ আলী, সিরাজুল হক, আব্দুল করিম, সামাদ মিয়া, গিয়াস উদ্দিন, আবুল হাসনাত, দবিরুল ইসলাম, মাফিজ আলী, সাব্বির হোসেন, নাজমুল হোসেন, জামাল উদ্দিন, সৈয়দ বুলবুল, ফারুক আহমদ সরকুম, স্বেচ্ছাসেবকলীগ নেতা, মুজিব মালদার, বাবুল রায়, সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা অ্যাডভোকেট ছায়াদুর রহমান, আবু হানিফা সায়মন, জয়নাল আবেদীন, কৃপেশ চন্দ, আজিজুর রহমান, ছাত্রলীগের আহ্বায়ক তাজামুল হক রিপন, যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম প্রমুখ।

সভায় বক্তারা নুরুল হুদা মুকুট ও জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলকে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত