বাহুবল প্রতিনিধি

১৮ নভেম্বর, ২০১৯ ১৯:০৪

বাহুবলে ৩শ বস্তা চাল জব্দ, আটক ১

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বাজার এলাকা থেকে ৩শ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ সময় চালের মালিকানা পরিচয়দানকারী সজীব মিয়া (৩০) নামে চাল ব্যবসায়ীকে আটক করা হয়।

সোমবার (১৮ নভেম্বর) বেলা ২টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়নের বিশ্বরোডের পশ্চিম পার্শ্বে ধুলিয়াখাল রোডে একটি নবনির্মিত ভবন থেকে চালের বস্তাগুলি জব্দ করা হয়।

আটককৃত চাল ব্যবসায়ী উপজেলার চন্দ্রছড়ি গ্রামের কাছন মিয়ার ছেলে।

জানা যায়, ইউনিয়ন অফিসে নেওয়ার সময় ট্রাক থেকে কয়েকশ বস্তা সরকারি চাল নামিয়ে একটি নবনির্মিত ঘরে মজুদ করে রাখা হয়। গোপন সূত্রে খবর পেয়ে বাহুবল মডেল থানার এসআই মহরহ আলী উপজেলার মিরপুর ইউনিয়ন এলাকার বিশ্বরোডের পশ্চিম পার্শ্বে ধুলিয়াখাল রোডে একটি নবনির্মিত ভবনে অভিযান চালান। এসময় তিনি ঘর বন্ধ দেখে ভবনের মালিকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে পুলিশের পরিচয় পেয়ে মোবাইল বন্ধ করে আত্মগোপন করেন। এসময় এলাকার উৎসুক জনতার ভীর জমে ভবনের সামনে।

পরে খবর পেয়ে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক ঘটনাস্থলে এসে ভবনের বন্ধ সাটারের তালা খুলে তিনশত বস্তা চাল জব্দ করে স্থানীয় মেম্বার রমিজ আলীর জিম্মায় রাখেন।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক বলেন, চালগুলি সরকারি কিনা তা তদন্ত না করে কিছুই বলা যাবেনা।

আপনার মন্তব্য

আলোচিত