বিশ্বনাথ প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৯ ০০:৪৬

লামাকাজিতে ট্রাক চাপায় দোকান কর্মচারি নিহত

সিলেটের বিশ্বনাথের লামাকাজি পয়েন্টে ট্রাক চাপায় আতাউর রহমান (১৫) নামে মুদি দোকানের এক কর্মচারি নিহত হয়েছেন। লামাকাজি বাজারের সালমা এন্টারপ্রাইজের কর্মচারি আতাউর লামাকাজি ইউনিয়নের আতাপুর গ্রামের ইসমাইল আলীর ছেলে।

সোমবার সকাল ১১টারদিকে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিশ্বনাথ সীমান্তের লামাকাজি পয়েন্টে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আতাউর রহমান সিলেট সদর উপজেলার মোল্লাগাঁও গ্রামে দোকানের মালামাল পার্সেল করে বাইসাইকেলে কর্মস্থল লামাকাজির সালমা এন্টারপ্রাইজে ফিরছিলেন। সকাল ১১টার দিকে লামাকাজি পয়েন্টে এসে পৌঁছলে পেছন থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি বাইসাইকেল থেকে সড়কে ছিটকে পড়লে সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট ২০-২৩২৫) তাকে চাপা দেয়। আর এতে ঘটনাস্থলেই আতাউর প্রাণ হারান। পরে স্থানীয় জনতা ঘাতক ট্রাকটিকে আটক করেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশের ইনচার্জ রনু মিয়া ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

ট্রাক জব্দ করা হয়েছে জানিয়ে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা-সড়কের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রনু মিয়া বলেন, ঘটনাস্থলে পৌঁছে তিনি লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত