গোয়াইনঘাট প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৯ ০০:৫৪

লবণ নিয়ে গুজব গোয়াইনঘাটেও, প্রশাসনের অভিযানে জরিমানা

লবণের দাম বেড়ে যাচ্ছে এমন গুজব ছড়িয়ে পড়েছে সিলেটের গোয়াইনঘাটেও। এই গুজবকে পুঁজি করে লবণের দাম বাড়িয়ে দিয়ে একশ্রেণীর ব্যবসায়ী। সোমবার রাতে গোয়ািনঘাট উপজেলা প্রশাসনের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার রাত ১০ হতে ১২ পর্যন্ত গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত পাল উপজেলার রাধানগর, জাফলং, মামার দোকান, মোহাম্মদপুরের বিভিন্ন মুদি দোকানে অভিযান চালান। অভিযানকালে লবণের অতিরিক্ত মুল্য আদায়ের দায়ে রাধানগরে দুই প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা, মোহাম্মাদপুরে দুই প্রতিষ্ঠানকে ৫ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ইউএনও বিশ্বজিত পাল বলেন, লবণ নিয়ে যারা গুজব ছড়াচ্ছে তাদের প্রতিহত করুন। বাংলাদেশে কোথাও লবণের সংকট নেই। কোথাও ব্যবসায়ী কর্তৃক লবণের কৃত্রিম সংকট সৃষ্টি করা হলে তাৎক্ষণিক বিষয়টি প্রশাসন ও পুলিশের নজরে আনুন। যারা লবণের ব্যাপারে গুজব ছড়িয়ে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে।

এসম গোয়াইনঘাটের সহকারী কমিশনার ( ভূমি) লুসিকান্ত হাজং, গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, ওসি (তদন্ত) হিল্লোল রায়সহ পুলিশ সদস্যরা উপস্হিত ছিলেন।
 

আপনার মন্তব্য

আলোচিত