নিজস্ব প্রতিবেদক

২৯ নভেম্বর, ২০১৯ ০১:২১

সদর উপজেলা আ.লীগের দায়িত্বে আবারও বাদশাহ-নিজাম

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে আবারো পরিবর্তন আনা হয়েছে। গত মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বিতর্কের মুখে কেন্দ্রীয় আওয়ামী লীগ এই কমিটি স্থগিত করে। স্থগিত ঘোষণার ২৪ ঘন্টা পর বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যার সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের পূর্বের নেতৃত্ব বহাল রেখেছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশাহ ও সাধারণ সম্পাদক হিসেবে নিজাম উদ্দিনকে দায়িত্ব প্রদান করেছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত রোববার (২৪ নভেম্বর) সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কেন্দ্রীয় নেতারা সমঝোতার মাধ্যমে কমিটি গঠন করতে চাইলে কর্মীরা তাতে সায় দেয়নি। ফলে কমিটি গঠন ছাড়াই শেষ হয় সম্মেলন।

পরে সোমবার রাতে সাবেক সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিনকে সভাপতি এবং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরণ মিয়াকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। কেন্দ্র ও জেলা আওয়ামী লীগের নেতারা মিলে এই দুজনের নাম ঘোষণা করেন।

তবে সাধারণ সম্পাদক পদ নিয়ে দেখা দেয় বিতর্ক। হিরণ মিয়া আগে যুক্তরাজ্যে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে সদর আওয়ামী লীগের নেতারা মঙ্গলবার সকালে ঢাকায় পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেনের সাথে দেখা করেন। তিনি অভিযোগের বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন।

আপনার মন্তব্য

আলোচিত