মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০১ ডিসেম্বর, ২০১৯ ১৭:৩৫

ষাঁড়ের পাগলাটে আচরণ থামালো পুলিশ-বিজিবি

সিলেট নগরীর আখালিস্থ বিজিবির ক্যাম্প থেকে বেরিয়ে আসা একটি পাগলাটে ষাঁড়ের আক্রমণে অন্তত ১০জন পথচারী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আখালি থেকে মদিনা মার্কেট, সুবিদবাজার পর্যন্ত মানুষজনকে তাড়া করে ষাঁড়টি। এসময় ষাঁড়ের তাণ্ডবে ১টি প্রাইভেট কার ও ১টি অটো রিকশা ক্ষতিগ্রস্ত হয়। পরবর্তীতে পুলিশ, বিজিবি ও স্থানীয়দের সহায়তায় নগরীর ফাজিলচিস্থ এলাকায় ষাঁড়টিকে আটক করা হয়।

রোববার (১ ডিসেম্বর) বেলা ৩টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিজিবির ক্যাম্প থেকে বেরিয়ে এসে ষাঁড়টি সড়কের বিভিন্ন জায়গায় অবস্থান নেয় এবং মানুষজনকে আক্রমণ করে আহত করে। পাগলা ষাঁড়কে ধরতে পুলিশ, বিজিবি ও স্থানীয়রা সম্মিলিত ভাবে প্রচেষ্টা চালায়। তবে ধরার আগে অন্তত ১০জনকে আহত করে এই পাগলাটে ষাঁড়।


পুলিশ জানায়, বিজিবির ক্যাম্প থেকে একটি পাগলা ষাঁড় বেরিয়ে এসে মানুষজনকে আহত করছে খবর পেয়ে থানা থেকে পুলিশ ফোর্স পাঠান এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ। পরে পুলিশ, বিজিবি ও স্থানীয়দের সহায়তায় ষাঁড়টিকে আটক করা হয়।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মো. শাহাদত হোসেন বলেন, একটি ষাঁড় বিজিবি ক্যাম্প থেকে বেরিয়ে মানুষজনকে আহত করছে খবর শুনে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠাই। পুলিশ, বিজিবি ও স্থানীয়দের সহায়তায় ষাঁড়টিকে আটক করা হয়েছে। বিজিবির লোকজন সাথে ছিলেন। তারাই পরবর্তী ব্যবস্থা নিয়েছেন।          

আপনার মন্তব্য

আলোচিত