শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০২ ডিসেম্বর, ২০১৯ ২০:৩৭

সিলেটে ‘মানবিক মূল্যবোধের সাংস্কৃতিক অনুষ্ঠান’ অনুষ্ঠিত

সিলেটে জেলা শিল্পকলা একাডেমি সিলেটের উদ্যোগে মাদকাসক্তি, জঙ্গিবাদ, নারী-শিশু নির্যাতন ও হত্যা-সন্ত্রাস বিরোধী ‘মানবিক মূল্যবোধের সাংস্কৃতিক অনুষ্ঠান’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর) বিকাল ৪টায় নগরীর রিকাবীবাজারস্থ মুক্তমঞ্চে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত-এর সভাপতিত্বে এতে আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন, এসএমপি সিলেটের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটর সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।

একাডেমির প্রশিক্ষণার্থী নাফিসা তানজীনের সঞ্চালনায় সাংস্কৃতিক পর্বে সংগীত, নৃত্য ও আবৃত্তির একক এবং দলীয় পরিবেশনায় জেলা শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্য শিশু বিভাগ এবং সংগীত ও আবৃত্তির সাধারণ বিভাগ, নবারুণ শিল্পীগোষ্ঠী, অনির্বাণ শিল্পী সংগঠন, ছন্দনৃত্যালয়, মৃত্তিকায় মহাকাল, নৃত্যাঞ্জলী সিলেট, এম এইচ নিজাম, সৈয়দা শাহরিনা রহমান, সুমাইয়া ইসলাম, পল্লবী দাস, অয়ন পাল, শ্রাবন্তী ধর এবং জাওয়াতা আফনান রোজা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বাউলগান পরিবেশন করেন বিরহী কালা মিয়া।

উপস্থিত দর্শকের মাদকাসক্তি, জঙ্গিবাদ, নারী-শিশু নির্যাতন ও হত্যা-সন্ত্রাসের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থাকার অঙ্গিকারের মধ্য দিয়ে শেষ হয় এই আয়োজনটি।

আপনার মন্তব্য

আলোচিত