নিজস্ব প্রতিবেদক

১১ ডিসেম্বর, ২০১৯ ০১:৪৯

সিলেটের ১৫ পুলিশ কর্মকর্তা পুরষ্কৃত

ভালো কাজের জন্য ১৫ পুলিশ কর্মকর্তাকে পুরষ্কৃত করেছে সিলেট জেলা পুলিশ। এরমধ্যে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়কে শ্রেষ্ঠ সার্কেল ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসেরকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

এছাড়া গ্রেপ্তারি পরোয়ানা তামিল, দুর্ধর্ষ আসামী ও নিয়মিত মামলার আসামী গ্রেপ্তার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে ১৩ পুলিশ কর্মকর্তাকেও পুরস্কার ও সনদপত্র প্রদান করেছে সিলেট জেলা পুলিশ।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে জেলা পুলিশ লাইনস্থ বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন নভেম্বর-২০১৯ মাসের কর্মদক্ষতা পর্যালোচনা করে দক্ষ অফিসারদের পুরস্কার প্রদান করেন।

সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং এই পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে। তিনি নাগরিক সেবা অব্যাহত রাখতে সকল পুলিশ সদস্যকে আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

সভায় সিলেট জেলার বিভিন্ন পদবীর কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাস্টার প্যারেডে অংশগ্রহণ করে প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত