সিলেটটুডে ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৯ ২১:১১

সিলেটে ‘কনসার্ট ফর বাংলাদেশ’ বৃহস্পতিবার

সারাদেশে তৃতীয়বারের মতো উদযাপিত হতে যাচ্ছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯’। দিবসটিকে স্বতঃস্ফূর্ত উদযাপনে প্রতিটি বিভাগের ন্যায় সিলেট বিভাগেও আয়োজন করা হচ্ছে ‘কনসার্ট ফর বাংলাদেশ’।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল পাঁচটায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই কনসার্টে সিলেটের জনপ্রিয় শিল্পী এবং একটি ব্যান্ডদলের পরিবেশনার পাশাপাশি সংগীত পরিবেশন করতে আসবেন সাম্প্রতিক সময়ে বাংলাদেশে সাড়া জাগানো ব্যান্ডদল জলেরগান।

‘সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মন্ত্রীপরিষদ বিভাগ এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের নির্দেশনা মোতাবেক দিবসটির আয়োজন করা হচ্ছে। এই কনসার্টের মূল লক্ষ্য তরুণদেরকে আইসিটি কার্যক্রমে উজ্জীবিত করা এবং আরও তথ্য প্রযুক্তি নির্ভর করা।

এছাড়াও বর্তমান সরকার কর্তৃক গৃহীত বিভিন্ন ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে দেশের তথ্য প্রযুক্তিগত অগ্রগতি তুলে ধরা এই কনসার্টের অন্যতম একটি উদ্দেশ্য।

সিলেট জেলা প্রশাসনের সহকারি কমিশনার মো. মেজবাহ উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এতে বলা হয়, কনসার্টটি সর্বসাধারণের উপভোগের জন্য উন্মুক্ত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত