কমলগঞ্জ সংবাদদাতা

১৯ সেপ্টেম্বর, ২০১৫ ১৯:০৭

কমলগঞ্জে সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ

দৈনিক সংবাদ কমলগঞ্জ প্রতিনিধি ও প্রেসক্লাব একাংশের সাধারণ সম্পাদক শাহীন আহমদকে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। গতকাল শনিবার দুপুর সোয়া একটায় কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে ১০ নং গলিতে কমলগঞ্জ প্রেসক্লাবের সামনে এ ঘটনাটি ঘটে।

ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার শিকার শাহীন আহমদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া একটায় তিনটি মোটর সাইকেল যোগে এসে কমলগঞ্জ গণ-মহাবিদ্যালয় শাখা ছাত্রলীগের (সাবেক চিফ হুইপ সমর্থিত) দুই যুগ্ম আহ্বায়ক হামিম মাহমুদ, আমির মিয়া ও ছাত্রলীগ কর্মী শামিমের নেতৃত্বে অতর্কিতে আক্রমন ও মারধর করে। কিল ঘুষি মেরে হামলাকারীরা সাংবাদিক শাহীনের গায়ের কাপড় ছিড়ে ফেলে। লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করে। আক্রান্ত সাংবাদিক শাহীন আহমদ বলেন, তিনি  প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর সমর্থিত ছাত্রলীগ রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এ নিয়ে কমলগঞ্জে ছাত্রলীগের দুটি গ্রুপে তীব্র ক্ষোভ ছিল। মন্ত্রী মারা যাবার এক সপ্তাহের মধ্যে ছাত্রলীগ (সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ এম এ শহীদ সমর্থিরা) পরিকল্পিতভাবে এ ঘটনাটি ঘটিয়েছে। ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার সহকারী পরিদর্শক লিটন পালের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত হিসাবে প্রেসক্লাব সম্পাদক শাহীন আহমদের ছেড়া জামা জব্দ করেছে।

ঘটনার পর কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করে দায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। অভিযোগ সম্পর্কে জানতে চেয়ে হামলাকারী কাউকে পাওয়া যায়নি। তবে ছাত্রলীগ (উপাধ্যক্ষ এম এ শহীদ সমর্থিত) কমলগঞ্জ উপজেলার শাখার সভাপতি সানোয়ার হোসেন ঘটনার জন্য নিন্দা জ্ঞাপন করে বলেন, অনাকাঙ্খিত বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা করা হচ্ছে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এনামুল হক বলেন, এব্যাপারে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত