সিলেটটুডে ডেস্ক

১৮ জুন, ২০১৬ ১৩:০৬

ধামরাইয়ে ৪ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

পূর্ব শত্রুতার জের ধরে ঢাকার ধামরাইয়ে এক নারীসহ চার জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সকালে ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নের খরারচড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রোয়াইল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সায়েদ খাঁর সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো একই এলাকার রমজান মিয়ার। আজ সকালে রমজান খরারচড়ের একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় ইউপি সদস্য সায়েদ খাঁ ও তার লোকজন রমজানকে রাস্তায় আটকিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এসময় তার চিৎকারে প্রতিবেশী আলমগীর, সাব্বির ও আলেয়া খাতুন এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, ৪ জনকে কুপিয়ে আহত করার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে সকালে সাভারের আমিনবাজার এলাকায় আসমা নামের এক নারীকে ছুরিকাঘাত করে আহত করে নগদ দশ হাজার টাকা ও মুল্যবান মালামাল লুটপাট করেছে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় সাভার ও ধামরাই থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

আপনার মন্তব্য

আলোচিত