ঝিনাইদহ প্রতিনিধি

১৯ জুন, ২০১৬ ২০:১৭

‘আমাদের টার্গেট করলে আমরাও করতে পারি’

আপনারা যদি আমাদের টার্গেট করেন, আমরাও আপনাদের টার্গেট করতে পারি। সন্ত্রাসীদের প্রতি এমন হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপীনাথ কাঞ্জিলাল।

শনিবার (১৮ জুন) বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার ১নং সাধুহাটী ইউনিয়নের সাধুহাটী বাজারে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী এ মতবিনিময় সভার আয়োজন করে ঝিনাইদহ সদর থানা পুলিশ।

গোপীনাথ কাঞ্জিলাল বলেন, সন্ত্রাসীদেরকে ধর্মের ভুল ব্যাখ্যা দিয়ে এবং মগজ ধোলাই করে টার্গেট কিলিং এ উদ্বুদ্ধ করা হচ্ছে। মানুষ হত্যা করে বেহেস্ত নছিব হয় এমন ব্যাখ্যা কোনো ধর্মে নেই।

সহকারী পুলিশ সুপার বলেন, পুলিশই শুধু টার্গেট কিলিং সমস্যার সমাধান দিতে পারবে না। কারণ পুলিশের জনবল বেশি নয়। সচেতনতা তৈরি করার জন্য আজ পুলিশ জনতা এক হয়েছে। আপনারা আমাদের সহযোগিতা করলে দেশ থেকে জঙ্গি, গুপ্ত হত্যা, সন্ত্রাসী ও অপহরণ নির্মূল করা সম্ভব হবে।

তিনি বলেন, মোটরসাইকেলে তিনজন চড়া যাবে না। গার্ডিয়ানদের প্রতি এ বিষয়ে তিনি সচেতন হবার পরামর্শ দেন। যাতে তাদের সন্তানেরা খারাপ পথে পরিচালিত না হয়। মতবিনিময় সভা শেষে তিনি সাধুহাটী মোড়ে ফিতা কেটে নবনির্মিত পুলিশ বক্সের শুভ উদ্বোধন করেন।

সেখানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. হাসান হাফিজুর রহমান, উপ-পরিদর্শক (এস.আই) জিএম আনিসুজ্জামান আনিস, ডাকবাংলা পুলিশ ক্যাম্পের আইসি মো. ইসমাইল হোসেন, ১নং সাধুহাটী ইউনিয়ন চেয়ারম্যান কাজী নাজির আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রেজাউল মন্ডল, খলিলুর রহমান ও লিটন মেম্বর প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত