জাহিদুর রহমান তারেক, ঝিনাইদহ

২১ জুন, ২০১৬ ১৮:৪৪

আতংকে তালাবন্ধ মন্দিরে পূজা দেন পুরোহিত!

সারা দেশে গুপ্ত হত্যায় আতঙ্কিত হয়ে ঝিনাইদহ সদরের চাকলাপাড়ার শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালীমন্দিরের পুরোহিত শ্রী বিনয় কুমার দাস তালাবন্ধ মন্দিরে পূজা দিচ্ছেন।  অতি চেনাজানা ভক্তরা আসলেই কেবল এই বৃদ্ধ পুরোহিত কালীমন্দিরের দরজা খুলে ভিতরে নিয়ে যায়,নচেৎ নয়।

চাকলাপাড়ার মন্দির এলাকায় ঘুরে ফিরে স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, ঝিনাইদহ সহ সারা দেশে গুপ্ত হত্যা হচ্ছে, পুরোহিতদেরও হত্যা করছে এজন্যে পুরোহিত বিনয় কুমার দাস আপাতত ভয়ে ও আতঙ্কে বাইরে আসেন না।

সাংবাদিক ও বাইরের লোকজনের সাথে কথাবলা নিষেধ থাকার কারণে তিনি কালীমন্দিরের ভিতর থেকে বাইরে আসতে ও কথা বলতে চাচ্ছিলেন না। ছবিতে মন্দিরের দেখভাল করা কল্পনা রানী ও এলাকাবাসী এসে জোরে সরে ডাকাডাকির একপর্যায়ে পুরোহিত বাইরে এসে সাংবাদিকের সাথে কথাবার্তা বলেন।

পুরোহিত বিনয় কুমার দাস জানান, ঝিনাইদহের ডিসি মহোদয় ও কালীমন্দিরের কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংবাদিক দের সাথে আপাতত কথা বলতে নিষেধ করেছেন। এই রহস্য জনক নিষেধের কারণ বলতে পারেনি বৃদ্ধ পুরোহিত।

কল্পনা রানী ও পুরোহিত আরো জানিয়েছেন, বর্তমানে তাদের কোন সমস্যা নেই। তবে বিভিন্ন স্থানে পুরোহিত হত্যার কারণে আতঙ্কে আছে । পুরোহিত,কল্পনা রানী ও এলাকাবাসী  দাবী করে বলেছেন যে, আমাদের উপর প্রশাসনের বেশি করে নজর রাখা প্রয়োজন। প্রশাসন যদি নিয়মিত আমাদের দিকে একটু বেশি করে নজর রাখেন তাহলে হয়ত আমাদের কোন সমস্যা হবেনা বলে জানিয়েছেন এই পুরোহিত বিনয় কুমার দাস।

আপনার মন্তব্য

আলোচিত