সিলেটটুডে ডেস্ক

০৮ জুলাই, ২০১৬ ০১:১২

শোলাকিয়ায় নিহত পুলিশ সদস্য আনসারুল নেত্রকোনায় সমাহিত

কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদ জামাতে জঙ্গি হামলা ঠেকাতে গিয়ে জঙ্গিদের হাতে নিহত পুলিশ সদস্য আনসারুল হককে তার গ্রামের বাড়ি নেত্রকোনায় দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের দৌলতপুর গ্রামে রাষ্ট্রীয় মর্যাদা শেষে তার মরদেহ দাফন করা হয়। তিনি ওই  গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

দাফনকালে সেখানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক (ডিসি) ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

আরও পড়ুন- শোলাকিয়ায় হামলা ‘ওস্তাদের নির্দেশে’, বলেছে আটক মাদ্রাসাছাত্র


এদিকে পুলিশ সদস্যের মৃত্যুর ঘটনায় তার পরিবারসহ পুরো স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। নিহত পুলিশ আনসারুল পাঁচ ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। ২০০৬ সালে তিনি পুলিশে যোগ দেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপার নিহত পুলিশের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বৃহস্পতিবার (৭ জু্লাই) সকালে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়ার মাঠের প্রবেশ পথে দায়িত্ব পালনরত অবস্থায় জঙ্গি হামলার আনসারুল ছাড়াও নিহত হন অপর পুলিশ সদস্য জহিরুল। হামলার পর প্রায় সারাদিন পুলিশের সাথে জঙ্গিদের গুলাগুলি হয় এই ঘটনায় ঐ এলাকার এক নারীও নিজ বাসায় গুলি লেগে মারা যান। পুলিশ নিহত হামলাকারী একজনের লাশও উদ্ধার করেছে। এই ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত