সিলেটটুডে ডেস্ক

১২ জুলাই, ২০১৬ ১৫:২২

দিনাজপুরে ককটেল ও জিহাদী বইসহ ৫ শিবির নেতা আটক

দিনাজপুরে ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই ও সাংগঠনিক কাগজপত্রসহ ইসলামী ছাত্রশিবিরের ৫ নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে দিনাজপুর শহরের রামনগর লেবুর মোড় এলাকার জনৈক বাবুল হোসেনের মেস হতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বোচাগঞ্জ উপজেলার বকুলতলা মহেশপুর গ্রামের ডা. তারিকুল ইসলামের ছেলে ও দিনাজপুর জেলা উত্তর শিবির সভাপতি মোঃ আমানুল্লা সরকার (২৭), বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের বলদিয়াপাড়া গ্রামের মোঃ আবুল কাশেমের ছেলে ও বীরগঞ্জ উপজেলা ছাত্র শিবিরের সভাপতি মোঃ হবিবর রহমান (২৩), কাহারোল উপজেলার রোকনপুর গ্রামের জয়নুল আবেদীনের ছেলে ও জেলা ছাত্র শিবিরের অফিস সেক্রেটারি তারিক আবেদীন (২২), পার্বতীপুর উপজেলার সুলতানপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে ও শিবিরের সদস্য বিপ্লব হোসেন (২১), একই এলাকার দামাইখুড়ী গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে ও শিবিরের সদস্য আল-আমীন হোসেন (২২)।

কোতয়ালী থানার ওসি মোঃ রেদওয়ান রহিম জানান, নাশকতার প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে সোমবার রাতে শহরের রামনগর লেবুর মোড় এলাকার জনৈক বাবুল হোসেনের মেসে অভিযান চালায় পুলিশ। এ সময় সেখান থেকে ২১টি ককটেল, বিপুল পরিমাণ জিহাদী বই ও সাংগঠনিক কাগজপত্রসহ ইসলামী ছাত্রশিবিরের ৫ নেতাকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে নাশকতার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত