রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৮ জুলাই, ২০১৬ ০৯:৫০

আখাউড়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

আখাউড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম (২৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, গুলি, চাইনিজ চাপাতি, ছুরি ও রামদা উদ্ধার করা হয়েছে।

রোববার দিবাগত রাত পৌনে ২টার দিকে আখাউড়া-ধরখার সড়কের টানমান্দাইল এলাকায় ব্রিজের পশ্চিমপাশে এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সাইফুল উপজেলার মোগড়া ইউনিয়নের জাঙ্গাল গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, ওই সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল সাইফুলসহ ৭/৮জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় বুকে গুলিবিদ্ধ হয়ে ডাকাত সাইফুল ঘটনাস্থলেই মারা যায়।

ওসি জানান, ডাকাতের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা আখাউড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। আহতরা হলেন- কনস্টেবল নয়ন চাকমা, কনস্টেবল আব্দুল হান্নান এবং কনস্টেবল মো. রফিক।

তিনি আরো বলেন, নিহত ডাকাত দলের সদস্য সাইফুলের বিরুদ্ধে আখাউড়া থানায় ডাকাতির অভিযোগে একাধিক মামলা রয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাক্ষণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত