সিলেটটুডে ডেস্ক

২৮ জুলাই, ২০১৬ ১৩:৩২

ফের পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার চেষ্টা, আটক ১

আশুলিয়ার নিশ্চিতপুরে আইডিয়াস ফ্যাশন নামের একটি পোশাক কারখানায় নুরুল ইসলাম নামে এক শ্রমিককে পায়ুপথে বাতাস দিয়ে হত্যার চেষ্টা করেছে তার সহকর্মী।

বুধবার সকালে কারখানার ভেতরে এ ঘটনা ঘটে। ওই দিন রাত ১২টায় কারখানার প্রশাসনিক কর্মকর্তা খালিদ ইবনে মাওলা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার ঘটনাটি জানাজানি হয়।

আহত নুরুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত শ্রমিক শাহজালালকে আটক করেছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আকবর আলী খান জানান, শাহজালাল নামে এক শ্রমিক নুরুল ইসলাম নামে অপর শ্রমিককে পায়ুপথে বাতাস দিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শাহজালালকে আটক করা হয়েছে।

জানা যায় , নুরুল ইসলাম ও শাহজালাল একই ফ্লোরে কাজ করছিলেন। হঠাৎ নুরুল ইসলামকে জাপটে ধরে তার পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেন শাহজালাল। এসময় নুরুল ইসলামের চিৎকার শুনে অন্য শ্রমিকরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

এদিকে, ঢাকা মেডিকেল হাসপাতালে নুরুল ইসলামের চিকিৎসা চলছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত রয়েছেন বলে তার পরিবারের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ।

এর আগে গত রোববার (২৪ জুলাই) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকায় জোবেদা টেক্সটাইল অ্যান্ড স্পিনিং মিলে সাগর বর্মণ (১০) নামে এক শিশুর পায়ুপথে কম্প্রেসার মেশিন দিয়ে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়। নিহত শিশু সাগর ওই কারখানার রিং বিভাগের শ্রমিক হিসেবে কাজ করতো।

আপনার মন্তব্য

আলোচিত