বেনাপোল প্রতিনিধি

২৯ জুলাই, ২০১৬ ২০:২৯

বেনাপোলে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল

'হাটাও জঙ্গি বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ' এ শ্লোগান দিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল বের হয় বেনাপোল পৌরসভার ছোটআঁচড়া মোড় থেকে শার্শা উপজেলা আওয়ামী- যুবলীগের নেতৃত্বে।

শুক্রবার বিকাল সাড়ে ৪ ঘটিকার সময় এ বিক্ষোভ মিছিলে  ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, ওলামালীগ সহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

যুবলীগের শার্শা উপজেলার সভাপতি ওহিদুজ্জামানের  নেতৃত্বে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন আওয়ামীলীগের শার্শা উপজেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন,ছাত্রলীগের শার্শা উপজেলা সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল , বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান পারভেজ, পৌরছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি বেনাপোল এর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ছোটআঁচড়া মোড়ে এসে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আলহাজ্ব নুরুজ্জামান, নাসির উদ্দিন,  ওহিদুজ্জামান, বজলুর রহমান, ইকবাল হোসেন রাসেল প্রমুখ। বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কোন জঙ্গিবাদ ও সন্ত্রাস থাকতে পারবে না। বেনাপোল দিয়ে কোন জঙ্গি যাতে দেশের বাইরে যেতে না পারে সে দিকে সকলকে সজাগ থাকতে হবে। এবং বেনাপোল শার্শার মাটিতে কোন জঙ্গি যাতে আস্তানা গাড়তে না পারে সেদিকে আমাদের সকলকে নজর রাখতে হবে। আমরা শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং দেশকে আরো গতিশীল করার জন্য জঙ্গিবাদ এবং সন্ত্রাসীদের রুখতে এক হয়ে কাজ করে যাব।

আপনার মন্তব্য

আলোচিত