সিলেটটুডে ডেস্ক

০২ আগস্ট, ২০১৬ ১২:১৩

গৃহবধূ ও কিশোরকে এক রশিতে বেঁধে নির্যাতন

কক্সবাজারের পেকুয়ায় এক গৃহবধূ (২৪) ও এক কিশোরকে (১৭) এক রশিতে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। সেই নির্যাতনের ছবি প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

রোববার রাত সাড়ে ১১টার দিকে পেকুয়া উপজেলার বলির পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার নেতৃত্বে ছিলেন স্থানীয় আওয়ামী লীগের এক নেতা বলে জানিয়েছে এলাকাবাসী।

তিন সন্তানের জননী ওই গৃহবধূর স্বামী মালয়েশিয়া প্রবাসী (৫০) বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পেকুয়া সদর ইউনিয়নের দক্ষিণ মেহেরনামার বলিরপাড়ার ওই প্রবাসী সাড়ে তিন বছর ধরে মালয়েশিয়ায় অবস্থান করছেন। মালয়েশিয়া যাওয়ার আগে তিনি ওই গৃহবধূকে বিয়ে করেন। 

ওই প্রবাসী মালয়েশিয়ায় যাওয়ার পর থেকে এলাকার কিছু লোক তার স্ত্রীর বিরুদ্ধে নানা অপপ্রচার চালাতে থাকে। এরই ধারাবাহিকতায় রোববার রাত সাড়ে ১১টার দিকে তারা অনৈতিক সম্পর্কের অপবাদ দিয়ে ওই গৃহবধূ এবং একই এলাকার ওই কিশোরকে এক দড়ি দিয়ে বেঁধে ফেলে।

পরে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিনের নেতৃত্বে কয়েকজন লোক ওই গৃহবধূ ও কিশোরের উপর শারীরিক নির্যাতন চালায়। ঘটনাটি যাতে কাউকে জানাতে না পারে সেজন্যে গৃহবধূর মোবাইল সেটটিও কেড়ে নেয়া হয়।

রোববার রাতেই কিশোরকে ছেড়ে দেয়া হলেও ওই গৃহবধূকে একটি ঘরে নিয়ে আটকে রাখা হয়। পরদিন সোমবারও তাকে ঘর থেকে বের হতে দেয়া হয়নি। এ সময় ইব্রাহিম খলিল নামের এক ব্যক্তি গৃহবধূ ও কিশোরের ছবি ফেসবুকে আপলোড করেন।

খবরটি মালয়েশিয়ায় গৃহবধূর স্বামীর কাছে পাঠিয়ে দিয়ে সংসার ভেঙে দেয়ার চেষ্টা চলছে বলে স্থানীয়রা জানিয়েছে।

এ সম্পর্কে পেকুয়া থানার ওসি জিয়া মো. মোস্তাফিজ ভুইয়া বলেন, এ ঘটনায় এখনও থানায় অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত