সিলেটটুডে ডেস্ক

১৩ আগস্ট, ২০১৬ ২১:৪৬

গৃহবধূকে গাছে বেঁধে প্রতিবেশীর নির্যাতন

মাগুরার সদর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন করেছে তার প্রতিবেশীরা।


শুক্রবার (১২ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার কুকনা গ্রামে এ ঘটনা ঘটে।

পরে রাতেই সদর থানায় ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। পুলিশ তিনজনকে গ্রেফতারও করেছে।
 
নির্যাতিত গৃহবধূ মালতী রানী শীল জানান, তার ছাগল প্রতিবেশী ভরত ঘোষের সবজি খাওয়ায় তাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে।
 
গৃহবধূর অভিযোগ, তিনি হাঁস-মুরগী, গরু-ছাগল পালন করেন, যা ভরত কুমার ঘোষ পছন্দ করেন না। এ নিয়ে ইতিপূর্বে কয়েকবার ভরত তাকে বকাঝকা করেছেন।
 
এ ঘটনা এলাকার কয়েকজনকে জানালে ভরত ঘোষ ক্ষিপ্ত হয়ে তার লোকজন দিয়ে মালতীর বাড়ির গোয়াল থেকে একটি গরু ও একটি ছাগল চুরি করায়।এ চুরির ঘটনা মালতী দেখে ফেলে এবং প্রতিবেশীদের জানালে ওইদিনই ভরত তার লোকজন নিয়ে মালতী ও তার স্বামী রতন কুমার শীলকে মারধর করে এবং গ্রাম ছেড়ে যাওয়ার হুমকি দেয়।
 
এরপর থেকে স্বামী রতন শীল ভয়ে গ্রাম ছেড়ে পালিয়েছেন। বিষয়টি মালতি রানী সম্প্রতি পুলিশকে জানালে ভরত আরও ক্ষিপ্ত হয়ে উঠেন।তিনি মালতীকে মারধরের সুযোগ খুঁজতে থাকেন। শুক্রবার বিকালে মালতী রানীর ছাগল ভরত কুমার ঘোষের সবজি ক্ষেতে ঢুকে পড়লে ভরত কুমার ও তার সাংগপাঙ্গরা নানা অভিযোগ তুলে মালতী রানীকে গাছের সঙ্গে বেঁধে মারধর করতে থাকে।
 
অন্য প্রতিবেশীরা গোপনে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার আগেই মালতীর বাঁধন খুলে ভরত ঘোষ সদলবলে সটকে পড়েন।
 
অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় মালতী রানী ভরত কুমারকে প্রধান আসামি করে ১৫ জনের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা করেছেন। পুলিশ রাতেই সুজন ঘোষ, অসীম ঘোষ ও স্বপন ঘোষ নামের তিনজনকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত