ঝিনাইদহ প্রতিনিধি

১৯ আগস্ট, ২০১৬ ১৮:৩১

সাংসদকে জেএমবি পরিচয়ে হুমকি: বাস্তুহারা লীগ নেতার অস্বীকার!

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে জেএমবি পরিচয়ে হত্যার হুমকি দেওয়ার সঙ্গে জড়িত নন বলে দাবি করেছেন কালীগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি রিপন জোয়ার্দার। একইসঙ্গে তাকে দল থেকে বহিষ্কারের প্রতিবাদ করেছেন তিনি।

বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ শহরের একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তাকে সংগঠন থেকে সরানোর জন্য একটি মহল ঘটনাটি সাজিয়ে তাকে দোষারোপ করছে।

লিখিত বক্তব্যে রিপন দাবি করেন, তিনি সংগঠনের একজন নিবেদিত কর্মী। তিনি এই বাস্তুহারা লীগকে কালীগঞ্জে উজ্জীবিত করেছেন।রিপনের ধারণা, শাহীন নামে এক ব্যক্তিকে দিয়ে কুচক্রী মহল ঘটনাটি ঘটাতে পারে।

রিপন বলেন, শাহিনকে দিয়ে আমি বিভিন্ন সময় বিভিন্ন অফিসে চিঠিপত্র পোস্ট করিয়েছি। কুচক্রীরা এই অপকর্মে তাকে ব্যবহার করে হয়ত এই কাজটি করিয়েছে।
বিষয়টি তদন্ত করে দেখার জন্য অনুরোধ করে রিপন বলেন, কোনো নোটিস ছাড়াই আমাকে সংগঠন থেকে বহিষ্কার অবৈধ।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট জেএমবি পরিচয়ে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ও বাস্তুহারা লীগের কালীগঞ্জ উপজেলা সভাপতি রিপন জোয়ার্দারকে সাত দিনের মধ্যে হত্যা করার হুমকি দিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি রেজিস্ট্রি চিঠি আসে।

পরে সাংগঠনিক তদন্তে প্রাথমিকভাবে প্রমাণিত হয় যে, বাস্তুহারা লীগ সভাপতি রিপন জোয়ার্দার স্বয়ং চিঠি পাঠানোর ঘটনায় জড়িত। বুধবার এ ঘটনায় রিপনকে সংগঠন থেকে বহিষ্কার করে জেলা কমিটি।

ঝিনাইদহ জেলা বাস্তুহারা লীগের সভাপতি ওবাইদুর রহমান মাসুদ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সংগ্রাম জানান, রিপন জোয়ার্দারের বিরুদ্ধে বরাবরই অনেক অভিযোগ ছিল। এছাড়া স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধে ষড়যন্ত্র করার প্রাথমিক অভিযোগ পাওয়ায় তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি নিজেকে প্রতিপক্ষ করে জেএমবির নামে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়ে টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন। তিনি এ চিঠি কৌশলে অন্যকে দিয়ে পোস্ট করিয়েছেন নিজের কাছে ও স্থানীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে।

কালীগঞ্জ উপজেলা বাস্তুহারা লীগ সভাপতি রিপন জোয়াদ্দার এ ঘটনা ঘটিয়েছেন। আর এ চিঠি যাকে দিয়ে পোষ্ট করানো হয়েছে তার সঙ্গে রিপন জোয়াদ্দারের কথোপকথনের অডিও ফাঁস হওয়ায় এ ঘটনা জানাজানি হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত