ঝিনাইদহ প্রতিনিধি

২৩ আগস্ট, ২০১৬ ২২:৫৯

ঝিনাইদহে ডিবি পরিচয়ে ৪লাখ টাকা ছিনতাই, আটক ২

ডিবি পুলিশ পরিচয়ে ঝিনাইদহের এক পাট ব্যবসায়ীর চার লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় একটি হাইয়েস মাইক্রোবাসসহ মিঠু ও ওয়াজিবুল্লাহ নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝিনাইদহ শহরের আরাপপুর থেকে মঙ্গলবার বিকালে তাদের আটক করা হলেও পুলিশ লুন্ঠিত টাকা উদ্ধার করা যায়নি বলেও জানিয়েছে পুলিশ।

জানা যায়, ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর গ্রামের খলিলুর রহমান (৫২) ও সোহাগ (৩৬ ) নামে দুই পাট ব্যবসায়ী মাগুরা ইসলামী ব্যাংক থেকে চার লাখ টাকার ৯টি বান্ডিল নিয়ে ঝিনাইদহের গোপালপুরে ফিরছিলো। মাগুরার লাউদিয়া এলাকায় পৌছালে রাস্তায় দাড়ানো একটি সাদা মাইক্রোবাসে থাকা ৬/৭ জন নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে খলিল ও সোহাগকে গতিরোধ করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে ঝিনাইদহের দিকে পালিয়ে আসে।

খবর পেয়ে মাগুরা পুলিশ হাইয়েস মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৬-০৭১২) গতিরোধ করার চেষ্টা করে ব্যর্থ হয়ে ঝিনাইদহ পুলিশকে জানায়। মঙ্গলবার বিকালে ঝিনাইদহ শহরের আরাপপুরে পুলিশ গাড়িটি গতিরোধ করে মাদারীপুরের মিঠু ও ভোলার ওয়াজিবুল্লাহ নামে দুই ছিনতাইকারীকে আটক করতে সমর্থ হয়।

গাড়িতে অস্ত্র, হ্যান্ডকাপ, ড্রাইভিং লাইসেন্স, ২টি পেনড্রাইভ, ৩টি মোবাইল ফোন, নগদ ১৩০০ টাকা ও ১টি ওয়াকিটকি নিয়ে আরো ৬/৭ জন ছিল, যাদের ধরা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিয়ে ঝিনাইদহ সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কানজিলাল জানান, ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করা যায় ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।

তিনি আরো জানান, লুন্ঠিত টাকা উদ্ধার সম্ভব হয়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকী ছিনতাইকারীরা লুন্ঠিত টাকা নিয়ে পথের মধ্যে নেমে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত