‌মোস্তা‌ফিজুর রহমান, বেনাপোল

২৪ আগস্ট, ২০১৬ ১৯:২৯

বেনাপোলে পুলিশকে মারধোরের অভি‌যো‌গে ছাত্রলীগ নেতা আটক

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের পুলিশ কনস্টেবল আসাদুজ্জামান আসাদ (৩৫)কে মারধোরের ঘটনায় দায়েরকৃত মামলায় তৌহিদুর (২২) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটক ছাত্রলীগ নেতা বেনাপোল পৌরসভার গাজীপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা শওকত হোসেনের ছেলে এবং বেনাপোল পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। মঙ্গলবার রাত ১১টার সময় বেনাপোল পোর্ট থানার সামনে থেকে পুলিশ ওই ছাত্রলীগ নেতাকে আটক করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ১০ টার দিকে ওই পুলিশ সদস্য ব্যক্তিগত কাজে ইজিবাইক যোগে ইমিগ্রেশন থেকে বেনাপোল বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় পোর্টথানার সামনে প্রচণ্ড যানজটে গাড়ির পাশ কাটানো নিয়ে ইজিবাইক চালকের সাথে কথাকাটাকাটি হয় ছাত্রলীগ নেতা তৌহিদুরের। এক পর্যায়ে ওই ছাত্রলীগ নেতা ইজিবাইক চালককে মারধোর করে। এনিয়ে পুলিশ কনস্টেবল আসাদ প্রতিবাদ করলে ছাত্রলীগ নেতার সাথে কথা কাটাকাটি হয়। এসময় থানার পাশে বসে থাকা তৌহিদুরের বড় ভাই শার্শা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মফিজুর দৌড়ে এসে পুলিশ কনস্টেবলকে পেটায়। খবর পেয়ে থানা থেকে পুলিশ সদস্যরা ছুটে আসলে মফিজুর দৌড়ে পালালেও এসময় আটক করা হয় তার ‌ছোট ভাই তৌহিদুরকে। এই ঘটনায় আহত ওই পুলিশ কনস্টেবলকে রক্তাক্ত অবস্থায় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপপরিদর্শক(এএসআই) জহিরুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত পুলিশ কনস্টেবল চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আটক তৌ‌হিদুরকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত