সিলেটটুডে ডেস্ক

৩১ আগস্ট, ২০১৬ ১৫:১০

কোটালীপাড়ায় মন্দিরে ককটেল বিস্ফোরণ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দেবগ্রাম সার্বজনীন দুর্গা মন্দিরে মঙ্গলবার রাত আড়াইটার দিকে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এতে কেউ হতাহত না হলেও মন্দির কিছুটা ক্ষতি হয়। ধারণা করা হচ্ছে, কেউ মন্দিরের বাইরে থেকে ককটেলটি ছুড়ে মারে।

খবর পেয়ে বুধবার সকালে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। এসব আলামত পরীক্ষার জন্য বোমা বিশেষজ্ঞদের কাছে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

মন্দিরের পাশে বসবাসকারী দেবগ্রাম ঊমাচরণ-পূর্ণচরণ সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের হোস্টেলর অবস্থানকারী শিক্ষক সহদেব বিশ্বাস সাংবাদিকদের বলেন, 'রাত আনুমানিক আড়াইটার দিকে হঠাৎ বিকট শব্দ শুনে আমি মন্দিরের কাছে গেলে প্রচুর ধোঁয়া দেখতে পাই। মন্দিরের সামনের কিছু জায়গায় আগুনের ফুলকিও দেখা যায়। এতে মন্দিরের গেটের ক্ষতি হয়েছে, প্রতিমা ক্ষতিগ্রস্ত হওয়া ছাড়াও মন্দিরের চালার বিভিন্ন স্থান স্প্রিন্টারের আঘাতে ফুটো হয়ে গেছে।'

তবে কে বা কারা মন্দিরে এ ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে তা জানা নেই বলেও জানান ওই শিক্ষক।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, 'খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করে দেখেছি। আলামত সংগ্রহ করে এনেছি এবং কারা বা কেন এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হবে।'

এলাকায় আতঙ্ক সৃষ্টির জন্য কেউ এ ধরনের ঘটনা ঘটাতে পারে উল্লেখ করে তিনি আরও জানান, এলাকায় বিবদমান দুটি পক্ষ রয়েছে যারা একটি স্কুলসহ নানা বিষয়ে নিয়ে দ্বিধাবিভক্ত। তদন্তের সময় এসব বিষয় মাথায় রাখা হবে।

আপনার মন্তব্য

আলোচিত