ঝিনাইদহ প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৫৪

ঝিনাইদহে আবাসিক হল থেকে ছাত্রী নিখোঁজ, পরিচালক পলাতক

ঝিনাইদহ শহরের শাহীন ক্যাডেট স্কুলের আবাসিক হল থেকে নুপুর খাতুন (১১) নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে আবাসিক হল থেকে বের হওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ওই স্কুলের পরিচালক মোজাম্মেল হোসেন।

নিখোঁজ ছাত্রীর বাবা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের ব্যবসায়ী আমিন কাজী বলেন, ঈদের ছুটি শেষে শনিবার সকালে নুপুরকে তার ভাই আল আমিন আবাসিক হলে পৌঁছে দেয়।

দুপুরে ও বিকেলে স্কুলে ক্লাসও করেছে নুপুর। বিকেল সাড়ে ৪টার পর থেকে নুপুর নিখোঁজ রয়েছে।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্কুলের এক শিক্ষক মোবাইলে ঘটনাটি আমিন কাজীকে জানালে তিনি শাহীন ক্যাডেট স্কুলের পরিচালক মোজাম্মেল হোসেনের কাছে বিষয়টি জানতে চান। সেসময় পরিচালক বিষয়টি অস্বীকার করেন। এরপর থেকে পলাতক রয়েছেন মোজাম্মেল হোসেন।

মেয়ের সন্ধান না পেয়ে নুপুরের বাবা আমিন কাজী শনিবার রাত ১১টার দিকে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ শিক্ষক, কেয়ারটেকার ও পরিচালকের স্ত্রীসহ ৬ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

শাহীন ক্যাডেট স্কুলের পলাতক পরিচালক মোজাম্মেল হোসেনের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিকেলে অভিভাবকের মত একজন লোকের সঙ্গে সে চলে গেছে বলে স্থানীয়রা দেখেছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বলেন, স্কুলছাত্রী নিখোঁজের ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, কেউ নুপুর খাতুনের খোঁজ পেলে কালীগঞ্জের ধানসিঁড়ি হোটেল বা ০১৭১৩-৯২৬২৩৬ এই মোবাইল নম্বরে বা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার বাবা আমিন কাজী।

 

আপনার মন্তব্য

আলোচিত