বেনাপোল প্রতিনিধি

২৮ অক্টোবর, ২০১৬ ২৩:৩৯

‘আ.লীগকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে’

আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি বলেছেন, "সোনার বাংলা গড়ার বিরোধী শক্তি ৭১-এ যেমন ছিল “তদ্রূপ” তাদের পেতাত্মারা এখনো আমাদের উন্নয়ন ঠেকাতে আওয়ামীলীগের সাথে মিশে আছে। তারা চাইছে, বাংলাদেশ যেনো কখনো উন্নয়নের মডেল দেশ না হতে পারে।"

শুক্রবার বিকেলে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের নামাজগ্রাম  ও ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধাণ অতিথি হিসাবে একথা বলেন।

এ সময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, ১৯৭১ সালে আওয়ামীলীগের নেতৃত্বে বাংলাদেশের জন্ম হয়েছিল। তখন বাংলাদেশের অবস্থান ছিল দারিদ্র্যতার নিচে। সেদিন থেকে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দেশটিকে প্রতিষ্ঠার লক্ষ্যে নানামুখী উন্নয়নের কর্মসূচী হাতে নিয়েছিলেন। কিন্তু ঘাতকের দল বাংলাদেশের উন্নয়ন সহ্য করতে না পেরে ৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তাঁর সপরিবারে নির্মমভাবে হত্যা করে। বংশের প্রদীপ অক্ষুণ্ণ রাখতে আল্লাহর অশেষ মেহেরবানীতে বেঁচে গিয়েছিলেন বঙ্গবন্ধুর দুই কন্যা।

বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক জুলফিকার আলী মন্টুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে সাংসদ শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, জাতীর জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ তথা দেশ যেভাবে উন্নয়নের উন্নত শিখরে পৌছাচ্ছে তা লক্ষ্য করছেন ৭১-বিরোধী সেসকল অপশক্তিরা। তাই তারা বারংবার প্রধান মন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র জঙ্গি হামলা ও বিভিন্ন কায়দায় উন্নয়নকে বাধাগ্রস্থ্য করার চেষ্টা করছে। সেখানে দূরদর্শী শেখ হাসিনা ষড়যন্ত্রকারীদের চিনে ফেলেছেন। তাই বাংলাদেশ আমাদের আর এ দেশকে রক্ষা করার দায়িত্বও আমাদের।

তিনি বলেন, আওয়ামীলীগ হলো আদর্শের ও উন্নয়নের দল। আর এ দলের সাথে থেকে নিজেদেরকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে হবে। সেইসাথে আগামী সকল নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, যুবলীগের সাবেক সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাগ আঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলী কদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাপ উদ্দিন, প্রচার সম্পাদক আকবার আলী,  নামাজগ্রাম ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার বাক্কা, যুবলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত