ঝিনাইদহ প্রতিনিধি

২৯ অক্টোবর, ২০১৬ ১৫:২৬

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ঝিনাইদহ সদর উপজেলার ইস্তেগাপুর গ্রামে মোহন আলী মুন্সি (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত মোহন একই গ্রামের হাফিজুর রহমান মুন্সির ছেলে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, ঝিনাইদহ সদর উপজেলার ইস্তেগাপুর গ্রামে জমিজমা নিয়ে জনৈক হাসানুজ্জামান তিতুর সঙ্গে ফিরোজ আহমেদ ফেদু নামে এক ব্যক্তির বিরোধ চলছিল। বিষয়টি একসময় আদালতেও গড়ায়। দুই মাস আগে তিতুর সমর্থকরা ফিরোজ আহম্মেদ ফেদুকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এর জের ধরেই মোহন মুন্সির উপর হামলা চালানো হয়।

তিনি জানান, শুক্রবার রাত ১১টার দিকে ইস্তেগাপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মোহন মুন্সি সহ ৩ জন। এ সময় রাস্তার পাশে ওৎ পেতে থাকা তিতু সমর্থকরা ফেদু সমর্থকদের উপর হামলা চালায়। তারা ধারাল অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে পালিয়ে যায়।

আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাসুদুজ্জামান রুমন মোহন আলী মুন্সিকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান, অতিরিক্ত রক্তক্ষরণে অনেক আগেই মোহনের মত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। হামলায় আহত বাকি দু'জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ঘটনায় পুলিশ ইস্তেফাপুর গ্রামের হাসানুজ্জামান তিতু (৪৮) ও মুরারীদহ গ্রামের খোকন আলীকে (২৮) আটক করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, জমিজমা ও সামজিক বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সব আসামি ধরার চেষ্টা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত