ঝিনাইদহ প্রতিনিধি

০১ নভেম্বর, ২০১৬ ২১:৫৯

ঝিনাইদহে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা, স্বামী-শাশুড়িসহ আটক ৪

নির্যাতনের শিকার রুমা খাতুন

ঝিনাইদহ শহরের পল্লী বিদ্যুৎ অফিস এলাকার রাউতাইল গ্রামে রুমা খাতুন (২০) নামের এক গৃহবধূকে বেধড়ক পিটিয়ে ও গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে স্বামী ও তার পরিবার।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- গৃহবধূ রুমার স্বামী ফিরোজ হোসেন, সতীন নাজমা খাতুন, শাশুড়ি মনোয়ারা খাতুন ও এক প্রতিবেশী নারী।

নির্যাতনের শিকার গৃহবধূ রুমার বড় বোন রিনা খাতুন জানান, প্রায় ৮ বছর আগে সদর উপজেলার ধোপাবিলা গ্রামের নুর ইসলামের মেয়ে রুমা খাতুনের বিয়ে হয় রাউতাইল গ্রামের মোজাম হোসেনের ছেলে ফিরোজ হোসেনের সাথে। ১ম স্ত্রীর সন্তান না হওয়ায় স্বজনদের ফুসলিয়ে ৮ম শ্রেণীতে পড়া অবস্থায় রুমাকে বিয়ে করে ফিরোজ হোসেন। বিয়ের পর রুমা ২ কণ্যা সন্তানের মা হন।

এরপর থেকেই শুরু হয় তার উপর নির্যাতন। নিয়মিত অপমান ও নির্যাতন চালাতে থাকেন সতিন নাজমা খাতুন, শ্বাশুড়ি মনোয়ারা বেগম ও স্বামী ফিরোজ হোসেন। রুমা খাতুনের কোন অভিভাবক না থাকায় দিনের পর দিন এ নির্যাতন সহ্য করে আসছিলেন তিনি।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে শ্বাশুড়ি মনোয়ারা বেগম, সতিন নাজমা খাতুন, স্বামী ফিরোজ হোসেন মিলে রুমাকে ঘরে আটকে রেখে বেধড়ক মারপিট শুরু করেন। মারধরের এক পর্যায়ে হত্যার উদ্দেশে রুমার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়। রুমা জীবন বাঁচানোর জন্য দৌড়ে অন্য একটি বাড়িতে আশ্রয় নেন।

আহত রুমাকে ঝিনাইদহ সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানিয়েছেন গৃহবধু রুমার স্বজনেরা।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বলেন, ঘটনাটি শোনার পর সেখানে পুলিশ পাঠানো হয়। অভিযোগের সত্যতা পেয়ে ৪ জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত