সিলেটটুডে ডেস্ক

০২ ডিসেম্বর, ২০১৬ ২০:২৯

উত্তরবঙ্গে পরিবহন ধর্মঘট স্থগিত

উত্তরবঙ্গের ১৬ জেলায় ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা চলমান পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে সংগঠনের নেতাদের এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠকে প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা ও পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মালিক শ্রমিক ঐক্য পরিষদ আন্দোলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আব্দুল মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিকেল ৩টা থেকে শুরু হওয়া বৈঠকে বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ আলম, বিআরটিএর কর্মকর্তাসহ ঐক্য পরিষদের আব্দুল মতিন সরকার, আব্দুল মান্নান মন্ডল, খলিলুর রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বৈঠকে ঐক্য পরিষদের দাবি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সড়ক-মহাসড়কে হয়রানি, চাঁদাবাজি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়াসহ অন্যান্য দাবি নিয়ে উচ্চপর্যায়ে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। এ আশ্বাসের প্রেক্ষিতে বিকেল সাড়ে ৫টার দিকে আন্দোলন বাস্তবায়ন কমিটি ধর্মঘট স্থগিতের ঘোষণা দেয়।

উল্লেখ্য, বিভিন্ন দাবিতে উত্তরবঙ্গ ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদ গতকাল বৃহস্পতিবার থেকে উত্তরাঞ্চলের ১৬ জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আহ্বান করে। আজ দ্বিতীয় দিন বিকেল সাড়ে ৫টায় এ ধর্মঘট স্থগিত করা হলো।

আপনার মন্তব্য

আলোচিত