সিলেটটুডে ডেস্ক

২১ ফেব্রুয়ারি , ২০১৭ ১৪:০৩

এমপি লিটনের বোনের গাড়িতে হামলা

দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর গাড়ি ভাঙচুর করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার ডি ডব্লিউ কলেজের পাশে এই হামলার ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসটির পেছনের গ্লাস ভেঙে গেছে।

উপজেলার তারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আজহারুল ইসলাম জানান, ‘হামলার ঘটনায় তার গাড়ির পেছনের গ্লাস ভাঙচুর করা হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।’

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সুন্দরগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর জন্য ডি ডব্লিউ কলেজ মোড় এলাকায় অবস্থান করছিলেন আফরোজা। এ সময় মাতৃভাষা দিবস উপলক্ষে শহরে মিছিল করছিল থানা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখান থেকে কয়েকজন যুবক এসে হঠাৎ তার গাড়িতে হামলা চালায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান। তবে ছাত্রলীগের মিছিল থেকে হামলা হয়েছে কি না তিনি বিষয়টি স্পষ্ট করেননি।

আতিয়ার রহমান বলেন, ‘শহীদ মিনারে ফুল দেয়ার জন্য কলেজ মোড় এলাকায় একটি মাইক্রোবাসে অপেক্ষা করছিলেন আফরোজ বারী। সঙ্গে তার স্বামী ছিলেন। হঠাৎ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক এসে তার গাড়িতে হামলা চালায়।’ কে বা কারা গাড়িতে হামলা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি।

আপনার মন্তব্য

আলোচিত