সিলেটটুডে ডেস্ক

২২ ফেব্রুয়ারি , ২০১৭ ১১:২৪

এমপি লিটনের বোনের গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের প্রয়াত সংসদ সদস্য মো. মনজুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারীর গাড়ি ভাঙচুরের ঘটনায় সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ছামিউল ইসলাম সামুসহ ছাত্রলীগের সাত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে আফরোজা বারীর মেজ মেয়ে আবদুল্লাহ নাহিদ বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘২০-২৫ জন ছাত্রলীগ নেতাকর্মীকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করা হয়েছে।’

সুন্দরগঞ্জের ওসি আতিয়ার আরো বলেন, “বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। গাড়ি ভাংচুর কারীদের শনাক্ত করে তাদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।”

প্রসঙ্গত, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে সুন্দরগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা জানানোর জন্য ডি ডব্লিউ কলেজ মোড় এলাকায় অবস্থান করছিলেন আফরোজা। এ সময় মাতৃভাষা দিবস উপলক্ষে শহরে মিছিল করছিল থানা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখান থেকে কয়েকজন যুবক এসে হঠাৎ তার গাড়িতে হামলা চালায়। এতে মাইক্রোবাসটির পেছনের গ্লাস ভেঙে যায়। তবেএ সময় আফরোজা বারী ও তার গাড়িতে থাকা মেয়েজামাই বা নাতির কোনো ক্ষতি হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত